• রাত ৮:০৫ মিনিট বৃহস্পতিবার
  • ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই মাহফুজুর রহমান কালামকে বিজয়ী করেতে জামপুরে আলোচনা সভা সোনারগাঁয়ে প্রার্থীতা ফিরে পেলেন ৫ প্রার্থী সোনারগাঁয়ে ভবন ঘেঁষে মাটি খনন, ভেঙ্গে পড়লো পাশের স্থাপনা কালাম একমাত্র যোগ্য প্রার্থী, উপজেলা নির্বাচনে তাকে ভোট দিন: ডা. বিরু সোনারগাঁয়ে সার্বজনীন পেনশন মেলা ও স্পট রেজিষ্ট্রেশন কার্যক্রম উদ্ধোধন বন্দর উপজেলা চেয়ারম্যান প্রার্থী মাকসুদ চেয়ারম্যানের বিরুদ্ধে বউয়ের মামলা সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ৯ প্রার্থীর মনোনয়ন বৈধ, ৪ জন বাতিল সোনারগাঁয়ে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে যুবককে অপহরন করে নির্যাতনের অভিযোগ সানাউল্লাহকে ডাকাত আখ্যা দিয়ে হত্যা চেষ্টা ও ১৫ মামলার আসামী গ্রেপ্তার বন্দরে ইউএনও অফিসের নিরাপত্তার দায়িত্বে থাকা আনসার সদস্যের আত্মহত্যা সোনারগাঁয়ে ২দিন ধরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ সোনারগাঁয়ে দুই ব্যাক্তি আটক, ৪৯ লাখ জাল টাকা উদ্ধার অনলাইনে মনোনয়নপত্র জমা দিলেন আজিজুল ইসলাম মুকুল সোনারগাঁয়ে ৩ চেয়ারম্যান প্রার্থীসহ ১৪ জনের মনোনয়নপত্র দাখিল তাপদাহের প্রভাব পড়েছে সোনারগাঁয়ের বাজার ও মার্কেটগুলোতে মাহফুজুর রহমান কালামের নির্বাচনী প্রচারনায় নেতাকর্মীর ঢল সোনারগাঁ স্বাস্থ্য কমপ্লেক্সে ভুল চিকিৎসায় নারীর মৃত্যুর অভিযোগ
সোনারগাঁয়ে মতবিনিময় সভায় ডেকে নিয়ে সাংবাদিকদের অবমূল্যায়ন করলেন ইউএনও

সোনারগাঁয়ে মতবিনিময় সভায় ডেকে নিয়ে সাংবাদিকদের অবমূল্যায়ন করলেন ইউএনও

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: সাংবাদিকদের মতবিনিময় সভায় ডেকে নিয়ে অবমূল্যায়ন করার অভিযোগ উঠেছে নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার নবাগত ইউএনও আতিকুল ইসলামের বিরুদ্ধে। এ ঘটনায় সোনারগাঁওয়র সাংবাদিক মহলে চাপা ÿোভ বিরাজ করছে।

গতকাল বৃহস্পতিবার সকাল ১০টায় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেন নবাগত ইউএনও আতিকুল ইসলাম। সকাল ১০ স্থানীয় সাংবাদিকরা উপজেলা পরিষদ সভাকÿে উপস্থিত হলেও দেড় ঘন্টা পর সাড়ে ১১ টার দিকে ইউএনও আতিকুল ইসলাম উপস্থিত হয়ে সভা কার্যক্রম শুরু করেন। এ সময় ইউএনওর পছন্দের গুটি কয়েকজন সাংবাদিককে বক্তব্য দেওয়ার সুযোগ দেন। এ সময় সোনারগাঁওয়ের জৈষ্ঠ্য কয়েকজন সাংবাদিক বক্তব্য দিতে চাইলে তিনি তাদের কথা বলার সুযোগ দেননি।

এতে সাংবাদিকরা মনোÿুন্ন হন। এদিকে সভাকÿ থেকে বের হয়ে সোনারগাঁ জার্নালিস্ট ফোরামের সভাপতি সাংবাদিক জাকির হোসেন ঝন্টু বলেন, আমি প্রায় তিন দশক ধরে সোনারগাঁয়ে ন্যায় নিষ্ঠার সাথে সাংবাদিকতা করে আসছি। আজকে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তার আমন্ত্রণে সোনারগাঁওয়ের সর্বশেষ ইউনিয়ন সাদিপুর থেকে প্রায় ৫০০ টাকা খরচ করে মতবিনিময় সভায় দুটি কথা বলার জন্য এসেছিলাম। কিন্তু ইউএনর পছন্দের গুটি কয়েকজন সাংবাদিককে কথা বলার সুযোগ দেন। অথচ তার পাশে  বসাছিল এমন একজন সাংবাদিক যার সাংবাদিকতা্র কোন কোয়ালিটিই নেই।

আরেক সাংবাদিক দৈনিক দিনকাল পত্রিকার প্রতিনিধি জহিরুল ইসলাম মৃধা, দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি ফারুক হোসেন, দৈনিক নতুন সময় পত্রিকার প্রতিনিধি শাহাজালালসহ আরও অন্যান্য সাংবাদিকদের কোন বক্তব্য দেয়ার সুযোগ না দিয়ে আমাদের অপমান করেছেন।

এ ব্যাপারে কয়েক দফা ফোন করলেও সোনারগাঁ ইউএনও আতিকুল ইসলাম কলটি রিসিভ না করে কেটে দেন।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution